1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শততম টেস্টে ওয়ার্নারের ডাবল সেঞ্চুরি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ১২৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) বক্সিং ডে টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চালকের আসনে রয়েছে অস্ট্রেলিয়া। প্রথম ইনিংসে ১৮৯ রানে গুটিয়ে যাওয়া প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় দিনেই বড় লিডের পথে রয়েছে অজিবাহিনী। শততম টেস্টে ডাবল সেঞ্চুরি হাঁকিয়ে অস্ট্রেলিয়াকে এগিয়ে নিয়ে যাচ্ছেন ওপেনার ডেভিড ওয়ার্নার।
শততম টেস্টে ডাবল সেঞ্চুরি হাঁকানো দ্বিতীয় ব্যাটার ওয়ার্নার।
এর আগে এই কীর্তি গড়েছিলেন ইংল্যান্ডের তারকা ব্যাটার জো রুট। ডাবল শতক হাঁকানোর পরপরই পায়ে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছেন ওয়ার্নার। এরপর উইকেটে এসেছেন ক্রিস গ্রিন। প্রতিবেদন লেখার সময় অজিদের স্কোর ৩ উইকেটে ৩৩৯ রান। ট্রাভিস হেড ১৭ ও গ্রিন শূন্য রানে ব্যাট করছেন।
শততম টেস্টে তিন অংকের ঘরে পৌঁছে ওয়ার্নার ঢুকে গেছেন একটি এলিট ক্লাবেও। শততম টেস্টে শতক হাঁকানো মাত্র দশম ব্যাটার তিনি। আর অস্ট্রেলিয়ান হিসেবে দ্বিতীয় ব্যক্তি হিসেবে ১০০তম ম্যাচে সেঞ্চুরি করেছেন। এর আগে অজিদের মধ্যে এই গৌরব ছিল কেবল রিকি পন্টিংয়ের।
ওয়ার্নারের আগে শততম টেস্টে শতক হাঁকানো ব্যাটাররা হলেন ইংল্যান্ডের মাইকেল কলিন কউন্ড্রি, অ্যালেক স্টুয়ার্ট, জো রুট, পাকিস্তানের জাবেদ মিয়াদাদ, ইনজামাম উল হক, ওয়েস্ট ইন্ডিজের গর্ডন গ্রিনিজ, দক্ষিণ আফ্রিকার গ্রায়েম স্মিথ, হাশিম আমলা এবং অস্ট্রেলিয়ার রিকি পন্টিং। এদের মধ্যে পন্টিং হলেন ব্যতিক্রম। তিনি শততম টেস্টের উভয় ইনিংসেই শতক হাঁকিয়েছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..